‘মানুষ চায় আমি মিসেস সালমান হই’

Tweet

sallu wifeবিনোদন ডেস্ক:
মানুষ চায় আমি মিসেস সালমান হই। এই দাবি করেছেন সুইডিশ গ্রিক মডেল ইল্লি আব্রাম। বিগ বস সেভেনের অন্যতম সুন্দরী প্রতিযোগী ছিলেন এই নারী। সম্প্রতি রিয়েলিটি শো থেকে বাদ পড়েন তিনি। তবে বাদ পড়ার পরও খুশি তিনি। কারণ এখন অনেক বেশি স্বাধীনতা ভোগ করতে পারছেন তিনি। ২৫ অক্টোবর মুক্তি পায় তার  প্রথম বলিউড ছবি ‘মাইকি ভাইরাস’। ছবিতে কাজ করার অভিজ্ঞতা ও বিগ বসের কাটানো দিনগুলো সম্পর্কে সম্প্রতি কথা বলেছেন ইল্লি।
বলিউডে স্বাগতম
ছবিটি মুক্তি পাওয়ার সময় বিগ বসের সেলিব্রেটি হাউজে বন্দী ছিলেন ইল্লি। তাই ছবির প্রিমিয়ার শোতে উপস্থিত থাকতে পারেন নি। “প্রিমিয়ারে যোগ দিতে না পারায় অবশ্যই আমার খুবই দুঃখ হয়েছে। কারণ এতে সবাই ছিল। কিন্তু বিগ বস আমার ক্যারিয়ারের অন্যতম একটা অভিযাত্রা ছিল। আমি এখন কয়েকটি ছবির প্রস্তাব পেয়েছি। আমি সচেতনভাবে আমি আমার ছবি বাছাই করতে চাই এবং বলিউডে শিগগির নিজের জায়গা করে নিতে চাই।”
সালমানের হবু বউ?
সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে ইল্লিকে সালমানের অন্যতম যোগ্য একজন হবু স্ত্রী হিসেবে বিবেচনা করা হচ্ছে। নিজেও জানেন সেটা। যদিও সালমান কখনই এ সম্পর্কে কোনো মন্তব্য করেন নি। প্রসঙ্গটা উঠতেই সঙ্গে সঙ্গেই অনেক হেসে ফেললেন ইল্লি, নিয়ন্ত্রণহীন হাসি। বললেন, “ওহ মাই গড! মানুষ আমাকে হবু মিসেস সালমান খান হিসেবে চায়, এটা খুবই ভালো। তবে সিরিয়াসভাবে যদি বলি তাহলে বলব- বিয়ে আমার জন্য অনেক বড় কিছু? এটা একটা প্রতিজ্ঞা এবং পরপস্পরকে সম্মানের বিষয়সহ এখানে অনেক কিছু জড়িত। আমি বিয়েকে হালকাভাবে নিতে চাইনা। কিন্তু হ্যাঁ, আমি সালমানজির সঙ্গে বন্ধুত্ব করতে আগ্রহী। তবে ভবিষ্যতে কী হবে সে সম্পর্কে ভবিষ্যৎবানী করতে পারিনা।”

Leave a Reply